প্রাইমারি শিক্ষক নিয়োগ গাইড icon

প্রাইমারি শিক্ষক নিয়োগ গাইড

Class Notes BD
Free
10,000+ downloads

About প্রাইমারি শিক্ষক নিয়োগ গাইড

প্রাইমারি শিক্ষক নিয়োগ গাইড অ্যাপটিতে যা যা পাবেন তা হলো প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রশ্ন ব্যাংক যাতে করে আপনারা প্রশ্ন নিয়ে একটা ধারনা করতে পারেন। আমারা এই প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রশ্ন অ্যাপটিতে অনেক কিছু দেওয়ার চেষ্টা করেছি। প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রশ্ন সালের সাথে বিগত বছরের প্রশ্ন রয়েছে।

এই অ্যাপটি আপনার সরকারী ও বেসরকারি ব্যাংক জব থেকে শুরু করে বিসিএস, ভর্তি পরীক্ষা থেকে শুরু করে আপনার যেকোন পরীক্ষায় সহায়ক ভূমিকা পালন করবে । এছাড়া শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার জন্যও অ্যাপটি সহায়ক গাইড হিসাবে কাজ করবে ।

প্রাইমারি শিক্ষক নিয়োগ গাইড নিয়ে আমাদের এই অ্যাপ । যারা সালে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করবেন তাদের জন্য এই অ্যাপটি অনেক কাজে দিবে ।
প্রাইমারি শিক্ষক নিয়োগ গাইড অ্যাপটিতে আছে -

প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রশ্ন ব্যাংক
প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রশ্ন

আপনি হয়তো অনেক এ্যাপস পেয়ে থাকবেন প্রাইমারী শিক্ষক নিয়োগ প্রশ্ন ব্যাংক নামে এগুলোর অধিকাংশই দেখা যায় বিগত সালের পরীক্ষাগুলোর প্রশ্ন সমাধান বা সামান্য কিছু বিষয় থেকে থাকে। যা দিয়ে পূর্ণ প্রস্তুতি গ্রহণ করা যায়না।

ন্ধুগন খুব শীঘ্রই প্রকাশ হতে যাচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অধীনে ৪০,০০০ শূন্য পদের অনুকূলে এ নিয়োগ প্রদান করা হবে । অনেকেই হয়তো জানেন যে, প্রাথমিক বিদ্যালেয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা খুবই কঠিন হয়ে থাকে। কেননা প্রাথমিক বিদ্যালয়ের চাকুরীতো রীতিমতো সোনার হরিণ। কথাটি একে বারে সত্য না হলেও কিন্তু মিথ্যা নয়। কারন যেখানে লক্ষ লক্ষ পরীক্ষার্থী অংশ গ্রহন করে থাকেন তাদের মধ্য সর্বাধিক যোগ্য ও মেধাবীদেরকে নিয়োগদান করা হয়। তাই একটু কঠিনতো হবেই। তবে রীতিমত প্রস্তুতি নিতে পারলে কঠিন কিছুই নয়।

অনেকেই হয়তো জানেন যে, প্রাথমিক বিদ্যালেয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা খুবই কঠিন হয়ে থাকে। কেননা প্রাথমিক বিদ্যালয়ের চাকুরীতো রীতিমতো সোনার হরিণ। কথাটি একে বারে সত্য না হলেও কিন্তু মিথ্যা নয়। কারন যেখানে লক্ষ লক্ষ পরীক্ষার্থী অংশ গ্রহন করে থাকেন তাদের মধ্য সর্বাধিক যোগ্য ও মেধাবীদেরকে নিয়োগদান করা হয়। তাই একটু কঠিনতো হবেই। তবে রীতিমত প্রস্তুতি নিতে পারলে কঠিন কিছুই নয়।

পরীক্ষার্থী বন্ধুরা আপনারা যদি সফলতা অর্জন করতে চান তাহলে এ্যাপসটি এখনই ডাউনলোড এবং অবহেলা ছেড়ে দিয়ে অধ্যয়ন চালিয়ে যান। অসম্ভব কিছুই নয়। এ এ্যাপসটি যদি আপনাদের কাছে ভালো লেগে থাকে এবং আপনার উপকৃত হন, তাহলে অন্যদের কাছে শেয়ার করুন এবং অবশ্যয়ই ৫স্টার রেটিং দিয়ে আপনাদের মূল্যবান কমেন্ট জানাতে ভুলবেন না।

This app is for those who are preparing for the upcoming primary teacher recruitment exam. In this app, questions and solutions of the last 8-9 years have been given. Many of us are after general knowledge apps and books for primary teacher recruitment exams. I also download the Teacher Recruitment related app which only answers general knowledge questions. And those of you who are new to the past few years have had a hard time getting questions. So we have brought this app for you.

Then friends collect the app to your mobile today. No internet is required to use the app. We just tried to help you catch this app. We hope you enjoy this app. Don't forget to share the app with your acquaintances. And if you like the app, then give us this app 5 *. Below we have the download link of this app ---

primary teacher exam guide
primary shikkhok nibondhon
shikkok nibondon question bank
primary teacher exam guide
Sikkhok Nibondon Exam
primary teacher exam question
primary teacher exam question bank
primary teacher exam result
primary school teacher exam
teacher registration exam question papers solution

প্রাইমারি শিক্ষক নিয়োগ গাইড Screenshots